সর্বশেষ ব্রেকিংঃ-
Home » চাকরির বিজ্ঞপ্তি » ৪৫০ জন কর্মী নিয়োগ ব্র্যাকে, বেতন ১৮ হাজার থেকে ২২ হাজার টাকা
Capture

৪৫০ জন কর্মী নিয়োগ ব্র্যাকে, বেতন ১৮ হাজার থেকে ২২ হাজার টাকা

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের ক্ষুদ্র ঋণ কর্মসূচিতে তিন ধরনের পদে ৪৫০ জন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি)’ পদে ১০০ জন, ‘শিক্ষানবিশ কর্মকর্তা (প্রগতি)’ পদে ১০০ জন এবং ‘জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি)’ পদে ২৫০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা তিনটি পদেই আবেদন করার সুযোগ পাবেন। শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফলাফলসহ ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি ও প্রগতি) পদের জন্য এক বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। তবে ক্ষুদ্র ঋণ কর্মসূচিতে কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স

সব পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর।

বেতন

শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি ও প্রগতি) পদে নিয়োগপ্রাপ্তদের প্রথম এক বছর শিক্ষানবিশকালে বেতন দেওয়া হবে প্রতি মাসে ২২ হাজার টাকা। একই সময়ে জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা (দাবি) পদে নিয়োগপ্রাপ্তদের বেতন হবে ১৮ হাজার টাকা। শিক্ষানবিশকাল শেষে চাকরি স্থায়ীকরণ করা হবে এবং ব্র্যাকের বেতনকাঠামো অনুসারে বেতন ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের ‘ব্র্যাক মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’ ঠিকানায় আবেদন পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সচল মোবাইল নম্বরসহ জীবনবৃত্তান্ত, সব পরীক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি সংযুক্ত করতে হবে। আবেদন করা যাবে ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন দৈনিক প্রথম আলোয় প্রকাশিত ১০ ফেব্রুয়ারি, ২০১৭  প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>