Home » আজ সারাবেলা >> » মিথুনের ব্যয় বৃদ্ধি, কন্যার বিদেশযাত্রা
capture

মিথুনের ব্যয় বৃদ্ধি, কন্যার বিদেশযাত্রা

আজ ২৬ পৌষ ১৪২৩ বঙ্গাব্দ এবং ১০ রবিউল সানি ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৩৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৯, আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা ৮ ও ৯। শুভ বার শনিবার ও মঙ্গলবার। শুভ রত্ন  নীলা ও রক্তপ্রবাল।

প্রকৃতিগতভাবে আপনি চিন্তাশীল, সিরিয়াস। উদ্যোগ ও উদ্যম আছে। আপনার আছে সাহস, আত্মবিশ্বাস ও সাংগঠনিক ক্ষমতা। ভ্রমণ ও অ্যাডভেঞ্চারের প্রতিও আপনার থাকতে পারে ঝোঁক। আপনি পরিশ্রমী। সেই সঙ্গে সংগ্রহ ও সঞ্চয় উপযোগী ঝুঁকি নিতে ও বিতর্কে জড়িয়ে পড়তে আপনি ভয় পান না। তবে সহজেই আপনি উত্তেজিত হয়ে পড়েন। একগুয়েমি দাপট থাকতে পারে আপনার জীবনে। আপনার ঘটনাবহুল ও শত্রুতাপূর্ণ জীবনে অনেক উত্থান-পতন আসতে পারে। আপনার নিয়ন্ত্রণের বাইরে এমন ঘটনা আপনার ওপর যথেষ্ট প্রভাব বিস্তার করবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। একাধিক সূত্র থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো যাবে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। শীতের কারণে অসুস্থ হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রাতিষ্ঠানিক কাজে সুফল পেতে পারেন। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হওয়ার সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি মনোযোগ বৃদ্ধি পাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আজ কোনো ধরনের ঝুঁকি না নিলেই ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব রজায় রাখা সহজ হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনের কথা খুলে বলার চেষ্টা করুন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মীন রাশি (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সংগীতশিল্পীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় দেখা দিতে পারে। গৃহে অতিথি সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>