Home » খেলা » বোলারদের উপর চড়াও হওয়া মুমিনুল-মাহমুদুল্লাকে থামালো বৃষ্টি
44

বোলারদের উপর চড়াও হওয়া মুমিনুল-মাহমুদুল্লাকে থামালো বৃষ্টি

দারুণ সব শট খেলা মুমিনুল হককে থামায় বৃষ্টি। প্রথম তিন রান করতে ২৯ বল খেলা বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যান অপরাজিত ৪৮ রানে। ৭৬ বলের ইনিংসে ৮টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি।

ওপেনিংয়ে নেমে মুমিনুল হক প্রথমে ২৯ বলে করেন ৩ রান। তবে রানের গতি বাড়াতেই বৃষ্টি বাধা। মুমিনুল – মাহমুদুল্লাহ এর আগে অবশ্য ৫৯ রানের জুটি গড়েছেন।
টসে হেরে ওয়েলিংটন টেস্টের প্রথম দিন ব্যাট করছে মুশফিকুর রহিমের দল। মুমিনুল হক অপরাজিত ৪৮ রানে। ৭৬ বলের ইনিংসে ৮টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি।

২৯ ওভার শেষে বাংলাদেশের স্কোর ১১৯/২। বৃষ্টির আগে শেষ ওভারে টিম সাউদির বলে দুটি চার ও একটি ছক্কায় ১৪ রান নেন মুমিনুল। ডানহাতি পেসারের আগের ওভারে তিনি হাঁকান দুটি চার।

৬০ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে হারানো বাংলাদেশ প্রতিরোধ গড়ে মুমিনুল হক ও মাহমুদউল্লাহর ব্যাটে। টিম সাউদিকে ম্যাচের প্রথম ছক্কা হাঁকিয়ে অবিচ্ছিন্ন তৃতীয় উইকেট জুটির অর্ধশতক স্পর্শ করেন মুমিনুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>