Home » নির্বাচনী » বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু সমর্থনে কম নয়
capture

বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে, কিন্তু সমর্থনে কম নয়

বিএনপি আন্দোলনের ক্ষেত্রে ব্যর্থ হতে পারে কিন্তু জনসমর্থনের দিকে তারা কম নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ওই নির্বাচনে বিএনপি পরাজিত হলেও কম ভোট পায়নি দলটি।

আজ রোববার বিকেলে রাজধানীর তেজগাঁও কলোনি মার্কেট প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হতে পারে কিন্তু সমর্থনে তারা কম নয়। সম্প্রতি নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে পরাজিত হয়েও তারা কম ভোট পায়নি। সুতরাং সার্বিক দিক লক্ষ রেখে পথ চলতে হবে। যে কাজই করেন না কেন, জনগণের চোখের ভাষা এবং মনের ভাষা বুঝে চলতে হবে। তা না হলে তারা নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দিয়ে দেবে। যেমনটি বিএনপিকে দিয়েছে।’

এ সময় বিএনপিকে সব সাম্প্রদায়িক গোষ্ঠীর প্লাটফর্ম বলেও অভিহিত করেন আওয়ামী লীগের এই নেতা।

শেখ হাসিনার জনপ্রিয়তার প্রসঙ্গ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। এর মতো করে আওয়ামী লীগকেও জনপ্রিয় করতে হবে।

আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রসঙ্গে দলের সাধারণ সম্পাদক বলেন, আর উন্নয়নের দরকার নেই। যেসব উদ্যোগ নেওয়া হয়েছে, তা সফলভাবে শেষ করতে পারলেই দেশে বিপ্লব ঘটে যাবে। তাই এই উন্নয়নের পথে জনগণকে সঙ্গে নিয়ে আগামী নির্বাচনে আরেকটি ভোট বিপ্লব ঘটানোর প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

স্থানীয় সংসদ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানসহ মহানগর উত্তরের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>