সর্বশেষ ব্রেকিংঃ-
Home » প্রতিশ্রুতি রক্ষা করুন কর্কট, বিবাদ এড়িয়ে চলুন কুম্ভ!
121

প্রতিশ্রুতি রক্ষা করুন কর্কট, বিবাদ এড়িয়ে চলুন কুম্ভ!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ৩ ও ৪। শুভ বার বৃহস্পতি ও রবি। শুভ রত্ন পোখরাজ ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি কল্পনাপ্রবণ ও বুদ্ধিবৃত্তিক প্রতিভার অধিকারী। আপনি স্বাধীনতাপ্রিয় ও চতুর। অন্তর্দৃষ্টি আছে আপনার, সহজেই নিজেকে গুটিয়ে নিতে পারেন। মনের দিক থেকে আপনি সতর্ক ও রসুক। নিজের সিদ্ধান্ত নিজেই নিতে চান। নিজের মত ও ব্যক্তিত্বের প্রকাশে আপনার কুণ্ঠা নেই। অতীন্দ্রিয়ের প্রতিও রয়েছে আপনার আগ্রহ। নীরবে ও অপ্রত্যাশিত দ্রুততায় সাফল্য আপনার দ্বারে আসতে পারে। কিন্তু তাকে ধরে রাখা আপনার দায়িত্ব।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট তরে প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়ে পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আজ কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যাবে। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অন্যের প্রতি বিনয়ী হওয়ার চেষ্টা করুন। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর খুব একটা ভালো থাকবে না। পুরোনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয়াধিক্যের সম্ভাবনা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। ক্লাব বা অন্য কোনো আড্ডায় বন্ধুদের সঙ্গে বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। বড় ভাইবোনদের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা সৃষ্টি হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সামাজিক কাজকর্মে আগ্রগতি আশা করা যায়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ট্যাক্স বা বিমা-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো সামাজিক সঙ্কটে জড়াতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অকারণ ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>