Home » নির্বাচনী » নারায়ণগঞ্জের নির্বাচন পুনরায় করা উচিতঃ কাদের সিদ্দিকী!
নারায়ণগঞ্জের নির্বাচন পুনরায় করা উচিতঃ কাদের সিদ্দিকী!
নারায়ণগঞ্জের নির্বাচন পুনরায় করা উচিতঃ কাদের সিদ্দিকী!

নারায়ণগঞ্জের নির্বাচন পুনরায় করা উচিতঃ কাদের সিদ্দিকী!

নারায়ণগঞ্জ সিটি নির্বাচন স্থগিত করে ফের নির্বাচন দেয়া উচিত বলে মন্তব্য করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে কৃষক শ্রমিক জনতা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও টাঙ্গাইল জেলা সম্মেলন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

কাদের সিদ্দিকী বলেন, শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য। তিনি নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভির পক্ষে দলীয় নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রকাশ্যে মিডিয়া ও জনসম্মুখে দেখিয়েছেন। এ কারণে নির্বাচন কমিশন ও সরকারের উচিৎ নারায়ণগঞ্জ সিটি নির্বাচন স্থগিত করে ফের নির্বাচন দেয়া। তা না হলে সরকার ও নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা হারিয়ে যাবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বহনকারী বিমান ত্রুটির ঘটনায় বিমানমন্ত্রী রাশেদ খান মেনন জড়িত। তাই দায়ভার স্বীকার করে নিয়ে মন্ত্রীর পদত্যাগ করা উচিৎ। আর তিনি যদি পদত্যাগ না করেন, তাহলে আমরা রাজপথে আন্দোলনের মাধ্যমে আপনাকে যেখানেই পাব অথবা গাড়ি থেকে টেনে নামিয়ে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

কাদের সিদ্দিকী আরও বলেন, স্বাধীনতার যুদ্ধের পর আমরা বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা না দিয়ে যদি কাঁধে তুলে দিতাম, তাহলে কারও সাধ্য ছিলনা অস্বীকার করে। সেদিন বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা দেয়া কোনো কাজেই আসেনি। আমি ভুল করেছিলাম। আমি আওয়ামী লীগের ঘরে জন্মগ্রহণ করেছিলাম। আওয়ামী লীগের নেতৃত্বে আমি মুক্তিযুদ্ধ করেছি। বর্তমানের আওয়ামী লীগ আর বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সঙ্গে কোনো মিল খুঁজে পাই না।

কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতিকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা বুলবুল খান মাহবুব, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় নেত্রী নাসরিন সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা ও ৭১‘র কাদেরিয়া বাহিনীর বেসামরিক কর্মকর্তা আবু মোহাম্মদ এনায়েত করিম, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>